1. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  2. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  3. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  4. [email protected] : kmarsus : কালের দিগন্ত
  5. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  6. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  7. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  8. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  9. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  10. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  11. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

সাকিব-তামিমের লড়াই

  • প্রকাশিত: বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ৪ বার পড়া হয়েছে

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পর কোনো টুর্নামেন্টে একসঙ্গে অংশ নিচ্ছেন তামিম ইকবাল ও সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগের (এনসিএল) আয়োজনে সিক্সটি স্ট্রাইক্স টুর্নামেন্টে খেলবেন বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার।

এনসিএলের সঙ্গে এই টুর্নামেন্টে পার্টনার হিসেবে আছে রেড ক্রস। সিক্সটি স্ট্রাইক্স টুর্নামেন্ট থেকে লাভবান হলে, সব অর্থ দেওয়া হবে স্বেচ্ছাসেবী সংগঠনটিকে। ছয় দল নিয়ে আগামী ৪ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত চলবে এই এনসিএল।

বাংলাদেশ দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল যুক্তরাষ্ট্রের জাতীয় ক্রিকেট লিগে ভিন্ন দলের হয়ে খেলবেন। ৬ দলের এই টুর্নামেন্ট ৪ অক্টোবর শুরু হয়ে শেষ হবে ১৪ অক্টোবর। তামিম খেলবেন টেক্সাস গ্ল্যাডিয়েটর্সের হয়ে। সাকিবের দল লস অ্যাঞ্জেলস ওয়েভস।

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে তামিমের দল টেক্সাস গ্ল্যাডিয়েটর্স। ইউনিভার্সিটি অব টেক্সাস ডালাসে তাঁরা খেলবেন ডালাস লনেস্টারসের বিপক্ষে। পর দিন স্থানীয় সময় সকাল ১০টায় সাকিবের দল লস অ্যাঞ্জেলস ওয়েভস খেলবে নিউইয়র্ক লায়ন্সের বিপক্ষে। টুর্নামেন্টের সব ম্যাচই হবে একই ভেন্যুতে।

টুর্নামেন্টের তৃতীয় দিন, অর্থাৎ ৬ অক্টোবর স্থানীয় সময় সকাল ১০টায় দেখা হবে সাকিব ও তামিমের দলের মধ্যে। সবকিছু ঠিকঠাক থাকলে দুজনকে একসঙ্গে আবারও দেখা যেতে পারে বিপিএলের পর কোনো টুর্নামেন্টে।

তামিম টেক্সাস গ্ল্যাডিয়েটর্সের প্রধান কোচ পাকিস্তানের সাবেক উইকেটরক্ষক-ব্যাটার মঈন খান। সতীর্থ হিসেবে পাচ্ছেন শহিদ আফ্রিদি, কুশল পেরেরা, জেসন বেহরেনডর্ফ, ওয়াহাব রিয়াজ, নিক কেলির মতো ক্রিকেটারদের।

সাকিবের দল লস অ্যাঞ্জেলস ওয়েভসের কোচ মিকি আর্থার। শ্রীলঙ্কা ও পাকিস্তানের টায়মাল মিলস, জনসন চার্লস, হাশমতউল্লাহ শহিদি, রুম্মান রাইস, হ্যারি টেক্টরদের মতো ক্রিকেটাররা খেলবেন সাকিবের সঙ্গে।

কানপুর টেস্ট দিয়ে শেষ হয়েছে সাকিবের ভারত সফর। খেলা শেষে কিছু আনুষ্ঠানিকতা শেষে সাকিব ধরেছেন দুবাইয়ের ফ্লাইট। দুবাইয়ে দুই-একদিন কাটিয়ে যাবেন যুক্তরাষ্ট্রে। সাকিব মাঠে খেললেও ভারত সফরে ধারাভাষ্যকক্ষে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন তামিম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
©  সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট