1. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  2. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  3. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  4. [email protected] : kmarsus : কালের দিগন্ত
  5. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  6. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  7. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  8. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  9. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  10. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  11. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

 নিখোঁজের দুইদিনেও মেলেনি শিক্ষকের খোঁজ!

  • প্রকাশিত: মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

পেকুয়ায় দুই দিনেও অপহৃত শিক্ষক মোহাম্মদ আরিফের (৪৮) সন্ধান মেলেনি। এই অবস্থায় পরিবার সদস্যরা রয়েছেন চরম উৎকণ্ঠায়। গত ২৮ সেপ্টেম্বর রাত নয়টার দিকে পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের চৌমুহনী এলাকা থেকে শিক্ষক আরিফকে অপহরণ করে অজ্ঞাত দুর্বৃত্তরা। আরিফ পেকুয়া সেন্ট্রাল স্কুলের প্রধান শিক্ষক। তার বাড়ি পেকুয়া সদর ইউনিয়নের মাতবর পাড়ায়। এই ঘটনায় গত রবিবার তার স্ত্রী মেহবুবা আনোয়ার পেকুয়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

শিক্ষক আরিফের ভাই রিয়াদ জানান– অপহৃত ভাই আরিফের হাতে থাকা মোবাইল ফোন থেকে পরিবারের কাছে কল দেওয়া হয়। এ সময় ওই প্রান্ত থেকে বলা হয়, আরিফকে অপহরণ করা হয়েছে। তাকে যদি জীবিত ফেরত পেতে হয় তাহলে মুক্তিপণ দিতে হবে।

রিয়াদ বলেন, আমার ভাইকে অপহরণ করা হয়েছে। অজ্ঞাত অপহরণকারীরা তিন দফায় মুক্তিপণ চায়। প্রথমে ২৫ লাখ, এর পর ৩৫ লাখ ও সর্বশেষ ৪০ লাখ টাকা মুক্তিপণ না দিলে প্রাণে হত্যার হুমকি দেওয়া হয়েছে। অপহরণকারীরা চট্টগ্রাম বন্দর এলাকায় রয়েছে এবং সেখানে মুক্তিপণের টাকা নিয়ে যাওয়ার জন্যও বলা হয়। শিক্ষক আরিফের স্ত্রী মেহবুবা আনোয়ার স্বামীর এই পরিস্থিতিতে চরম উৎকণ্ঠায় রয়েছেন জানিয়ে বলেন, যে কোন মূল্যে আমার স্বামীকে ফেরত চাই। এ জন্য র‌্যাব ও পুলিশসহ আইন শৃঙ্খলা বাহিনীর জরুরি হস্তক্ষেপ কামনা করছি। পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সিরাজুল মোস্তফা বলেন, শিক্ষক আরিফকে অপহরণের পর দুর্বৃত্তদের মুক্তিপণ দাবির বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অপহৃত শিক্ষককে উদ্ধারে প্রযুক্তির ব্যবহারসহ বিভিন্ন সংস্থা মাঠে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
©  সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট