1. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  2. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  3. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  4. [email protected] : kmarsus : কালের দিগন্ত
  5. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  6. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  7. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  8. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  9. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  10. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
  11. [email protected] : কালের দিগন্ত : কালের দিগন্ত
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:২২ অপরাহ্ন

টেলিটকের নতুন সিম প্যাকেজ ‘জেন-জি’

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

বাজারে এলো রাষ্ট্রীয় মোবাইল অপারেটর কোম্পানি টেলিটক বাংলাদেশের ‘জেন-জি’ নামে নতুন সিম প্যাকেজ। সাশ্রয়ের পাশাপাশি নতুন এ প্যাকেজটিতে গ্রাহকদের জন্য রয়েছে বেশ কিছু উপহার।

নতুন প্যাকেজটি সম্পর্কে বলা হয়েছে, ‘জেন-জি’ হলো সেই প্রজন্ম, যারা বর্তমান যুগের ডিজিটাল ও প্রযুক্তি নির্ভর। উদ্ভাবনী চিন্তা ও নতুন ধারণা গ্রহণ করার ক্ষমতা রাখেন এ প্রজন্মের তরুণরা। বাংলাদেশে এ প্রজন্মের তরুণরা ডিজিটাল যুগের সঙ্গে খাপ খাইয়ে নতুনত্ব এবং সামাজিক পরিবর্তনের দিকে এগিয়ে যাচ্ছেন। তাই বাংলাদেশের এ প্রজন্মকে একটি উদ্ভাবনী, প্রযুক্তিপ্রেমী এবং সামাজিকভাবে সচেতন প্রজন্ম হিসেবে তৈরি করতে টেলিটক বাজারে এনেছে ‘জেন-জি’ প্যাকেজ ।

টেলিকট ‘জেন-জি’ গ্রাহকদের জন্য বেশ কিছু উপহার রেখেছে প্যাকেজটিতে। বায়োমেট্রিক ভেরিফিকেশনের পর সিম অ্যাক্টিভ হওয়ার সঙ্গে সঙ্গে ১৫ দিন মেয়াদে প্রি-লোডেড ব্যালেন্স ৫ টাকা, ৭ দিন মেয়াদে ফ্রি ১ জিবি ডাটা এবং ৭ দিন মেয়াদে ফ্রি ১০০ এসএমএস পাবেন গ্রাহক।

তবে এই সিম সবাই কিনতে পারবেন না। টেলিটক বলছে, যাদের জন্ম ১৯৯৭ থেকে  ২০১২ সালের মধ্যে এবং যাদের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) আছে শুধু তারাই এই প্যাকেজের সিম কিনতে পারবেন। সিমের দাম নির্ধারণ করা হয়েছে ১৫০ টাকা।

একইসঙ্গে অলজবস প্রিমিয়াম মেম্বারশিপ ১২ মাসের জন্য ফ্রি পাবেন ‘জেন-জি’ সিমের গ্রাহকরা। তবে এই সেবাটি শুধু নতুন গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে বলেও জানানো হয়েছে।

এর আগে গত ৯ সেপ্টেম্বর (সোমবার) টেলিটকের প্রধান কার্যালয় পরিদর্শন করেন বর্তমান সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। এ সময় টেলিটক তরুণদের জন্য ’জেন-জি’ প্যাকেজ চালু করার প্রস্তাব দিলে প্যাকেজটির বিষয়ে আগ্রহ প্রকাশ করেন উপদেষ্টা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
©  সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট